• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

একটি সিম থেকেই ব্যবহার করুন ২টি নম্বর

Reporter Name / ৬৮ Time View
Update : বুধবার, ২৬ জুলাই, ২০২৩

ডুয়াল সিম তো সবাই ব্যবহার করেন, তবে জানেন কী এই উন্নত প্রযুক্তির যুগে আপনি বর্তমানে একটি সিম থেকে দুটি নম্বরও চালাতে পারবেন এবং এর জন্য আপনাকে এক টাকাও খরচ করতে হবে না?

বর্তমান সময়ে ডুয়েল সিমের ফোন কাছে থাকা খুব স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এখন প্রায় সবাই দুটি সিম ব্যবহার করতে পছন্দ করছেন। কিন্তু যদি বলি যে আপনি একই সিম দিয়ে দুটি নম্বর ব্যবহার করতে পারবেন, তাহলে কতটা অবাক হবেন?

হ্যাঁ ঠিকই পড়েছেন, এই উন্নত প্রযুক্তির যুগে আপনি বর্তমানে একটি সিম থেকে দুটি নম্বরও চালাতে পারবেন এবং এর জন্য আপনাকে এক টাকাও খরচ করতে হবে না। তবে এই কাজের জন্য প্রয়োজন হবে একটি স্মার্টফোন এবং আপনাকে ফোনে একটি অ্যাপ ইনস্টল করতে হবে। তো চলুন জেনে নিই কীভাবে আপনি সহজে একটি সিম থেকে দুটি নম্বর চালাতে পারবেন।

একটি সিমে চলবে দুটি নম্বর

১. প্রথমে আপনাকে অ্যান্ড্রয়েড ফোন থেকে গুগল প্লে স্টোরে যেতে হবে। তারপর আপনাকে Text Me: Second Phone Number (টেক্সট মি: সেকেন্ড ফোন নম্বর) অ্যাপটি ইনস্টল করতে হবে।

২. এরপর আপনাকে আপনার যেকোনো জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগইন করতে হবে। এছাড়াও আপনি অ্যাপে একটি নতুন অ্যাকাউন্ট লগইন করতে পারেন।

৩. এখন আপনি যখন লগইন করবেন, ডিসপ্লের নীচে কিছু বিকল্প উপস্থিত থাকবে। এতে স্টোর, কন্ট্যাক্ট, ইনবক্স, কল এবং নম্বর থাকবে। এখান থেকে আপনি আপনার পছন্দের যেকোনো নম্বর বেছে নিতে পারেন।

৪. অ্যাপটি ইনস্টল করার পরে আপনি একটি বিনামূল্যের নম্বর পাবেন যেখান থেকে আপনি কল করতে পারেন। আর আপনার অ্যাকাউন্টে যত বেশি ক্রেডিট থাকবে, তত বেশি কল আপনি করতে পারবেন। আপনি টাকা দিয়ে এই ক্রেডিটগুলি কিনতে পারেন নতুবা ভিডিও বা অন্যান্য অফারগুলির মাধ্যমেও সেগুলি উপার্জন করতে পারেন৷

৫. এছাড়া টাকা দিয়ে আপনি বিভিন্ন দেশের যেকোনো নম্বর বেছে নিতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category