• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

‘আমরা খুন হব, নয়তো ইমরান খান খুন হবেন’

Reporter Name / ১৬৮ Time View
Update : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা (পিটিআই) ইমরান খানকে ক্ষমতাসীন পিএমএল-এন দলের শত্রু হিসেবে উল্লেখ করেছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ।

তিনি বলেন, ইমরান খান দেশের রাজনীতিকে এমন একপর্যায়ে নিয়ে গেছেন, যেখানে হয়তো তিনি খুন হবেন অথবা আমরা খুন হব। খবর এনডিটিভির।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের ঘনিষ্ঠ পাকিস্তান মুসলিম লীগের (পিএমএল-এন) সিনিয়র নেতা রানা সানাউল্লাহ ইমরানের তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের কড়া সমালোচক।

গত বছরের নভেম্বরে পাঞ্জাবের ওয়াজিরাবাদে এক র্যালিতে গুলি হামলার শিকার হন পিটিআই প্রধান। এ হামলার জন্য রানা সানাউল্লাহকে দায়ী করেছেন ইমরান। ইমরান তাকে হত্যাচেষ্টার জন্য প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ ও সেনাবাহিনীর উচ্চপর্যায়ের একজনকেও দায়ী করেছেন।

রোববার পাকিস্তানের এক প্রাইভেট টেলিভিশনে ইমরান খানকে পাকিস্তানের বর্তমান বিশৃঙ্খল রাজনৈতিক পরিস্থিতির জন্য দায়ী করে রানা সানাউল্লাহ বলেন, তিনি এখন দেশের রাজনীতির এমন হাল করেছেন যেখানে পিটিআই বা পিএমএলএন- দুটির মধ্যে শুধু একটিই থাকতে পারে।

প্রসঙ্গত, গত বছরের এপ্রিলে এক অনাস্থা ভোটের মাধ্যমে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। এরপর থেকে তিনি দেশটির প্রধান প্রধান শহরে একের পর এক সমাবেশ করে আসছিলেন। সেখানে তিনি তাকে হটানোর জন্য বিদেশি শক্তি ও বর্তমান ক্ষমতাসীনদের দোষারোপ করেন। দ্রুতই জাতীয় নির্বাচনের দাবিতে সাবেক এই প্রধানমন্ত্রী নানা কর্মসূচি পালন করে আসছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category