• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

ওবায়দুল কাদের: নির্বাচনের খেলা শেষ, এখন হবে রাজনীতির খেলা

Reporter Name / ১৫ Time View
Update : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খেলা একটা হয়ে গেছে। নির্বাচনের খেলা শেষ পাঁচ বছরের জন্য। এখন খেলা হবে রাজনীতির। এখন খেলা হবে দুর্নীতি, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ, হরতাল ও আগুন-সন্ত্রাসের বিরুদ্ধে।

শনিবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘শান্তি ও গণতন্ত্র সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের’ বিরুদ্ধে দলটির কালো পতাকা মিছিলের দিনে এ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

এদিকে শনিবার বিএনপি তাদের কালো পতাকা মিছিল কর্মসূচি থেকে আগামী ৩০ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ অধিবেশন শুরুর দিনে ফের একই কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে। এদিনও দেশের প্রতিটি মহানগর, জেলা ও উপজেলায় লাল-সবুজ পতাকা হাতে শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের এ কর্মসূচি ঘোষণা করে বলেন, ৩০ তারিখ আবার (বিএনপির) কালো পতাকা মিছিল। সেদিন আওয়ামী লীগের নেতাকর্মীরা মহানগর ও জেলাসহ সব উপজেলায় লাল-সবুজ পতাকা হাতে গণতন্ত্র, শান্তি ও উন্নয়ন সমাবেশ করবেন। সারা দেশে আমাদের নেতাকর্মীরা পাহারায় থাকবেন। এ অপশক্তিকে আমরা আর বাড়তে দিতে পারি না। তাদের রুখতে হবে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ, মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, সাবেক ছাত্রলীগ নেতা ইসহাক আলী খান পান্না, সাইফুজ্জামান শিখর, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, এইচএম বদিউজ্জামান সোহাগ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, যুব মহিলা লীগ সভাপতি ডেইজী সারোয়ার, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি, মৎসজীবী লীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ।

সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। সঞ্চালনা করেন দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুন্নবী চৌধুরী সাগর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category