• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

ক্ষোভ ঝাড়লেন স্ত্রী মাহমুদউল্লাহকে বাদ দেওয়ায়

Reporter Name / ৭৬ Time View
Update : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

মাহমুদউল্লাহকে টিম ম্যানেজমেন্ট আগেই বার্তা দিয়েছিল। তিনি যে সেটা বোঝেননি তা নয়। তবু ফিটনেস ও পরিশ্রমে বিশ্বকাপে খেলার আশায় লড়াই চালিয়ে যাচ্ছিলেন ৩৭ বছর বয়সি মাহমুদউল্লাহ।

কিন্তু এশিয়া কাপে ১৭ জনের দলেও জায়গা না পাওয়ায় তার আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ বলে ধরে নেওয়া হচ্ছে। মাহমুদউল্লাহর এভাবে বাদ পড়া মেনে নিতে পারছেন না তার ভক্তরা। কাছের মানুষরাও তাকে দলে না দেখে হতাশ।

এ বিষয়ে সামাজিক মাধ্যম ফেসবুকে দেওয়া দীর্ঘ স্ট্যাটাস ক্ষোভ ঝেড়েছেন রিয়াদের স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। ।

রিয়াদ পত্নী লিখেছেন, ‘বিশ্বকাপের প্রথম সেঞ্চুরিয়ানের স্ত্রী হিসেবে আমি জান্নাতুল কাওসার গর্ববোধ করি এবং আজীবন করবো। যাকে (মাহমুদউল্লাহ রিয়াদ) কোটি কোটি মানুষ ভদ্রলোক, সৎ, ভালো মানুষ হিসেবে জানে। আলহামদুলিল্লাহ্।’

তার দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো..

‘বিশ্বকাপের প্রথম সেঞ্চুরিয়ানের স্ত্রী হিসেবে আমি জান্নাতুল কাওসার গর্ববোধ করি এবং আজীবন করব। যাকে কোটি কোটি মানুষ ভদ্রলোক, সৎ, ভালো মানুষ  হিসেবে জানেন। আলহামদুলিল্লাহ। তাকে দলের প্রয়োজনে যখন যেখানে খুশি খেলতে নামানো হতো তাও সে কখনও কোনোদিন কিছু বলেননি। তার স্বাচ্ছন্দ্যের পজিশন আসলে কোনটা। সেই সেক্রিফাইসগুলো না করলে আজকে তার রানের সংখ্যা আরও অনেক বেশি হতো! সে সর্বদাই অপ্রতিবাদী ছিলেন। নিজের যোগ্যতায় সবসময় দলে জায়গা পেয়ে আসছেন। আমি এখনও গর্ববোধ করছি কারণ আমার স্বামী খারাপ খেলে দল থেকে বাদ পড়েনি! ভালো করে পরিসংখান অনুসন্ধান করলে দেখবেন! প্রাথমিক দলে থেকে কঠোর অনুশীলন করে চেষ্টা করেছেন এবং ফিটনেস টেস্টেও ফেল করেনি। আলহামদুলিল্লাহ। তাই যথাযথ কারণ বিশ্লেষন করে তাকে বাদ দিলে উপকৃত হতাম।

আমি দোয়া করি মাহমুদউল্লাহ রিয়াদের মতো অভিজ্ঞ আর কোনো ক্রিকেটার যেন অবহেলার স্বীকার না হয়, সুযোগ বঞ্চিত না হয়, সাইলেন্ট হিরো না হয়! আগামী প্রজন্মের ক্রিকেটারদের জন্য বিশ্রামের ট্রেন্ড বন্ধ হোক, যাতে তাদের অবসরের অধিকার কেড়ে নেওয়া না হয়।

সর্বোপরি, আমি মাহমুদউল্লাহ রিয়াদের সব শুভাকাঙ্খী, ফ‍্যান ফলোয়ারদের কাছে কৃতজ্ঞ এত ভালোবাসা, সম্মান আর সমর্থনের জন্য। আলহামদুলিল্লাহ্। বাংলাদেশের জন্য তার অবদান কতটুকু যারা ক্রিকেট সত্যিকার অর্থে বোঝে তারাই জানেন এবং মনে রাখবে ইনশাআল্লাহ। আপনারা সবাই তার সুস্বাস্থের জন্য দোয়া করবেন। ধন্যবাদ।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category