• বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

নোংরা নাটক বন্ধ করা উচিত অপু ও বুবলীর: ডিপজল

Reporter Name / ৪৮ Time View
Update : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

ব্যক্তিগত জীবনের নানা ঝড়-ঝাপটা কাটিয়ে নিয়মিত সিনেমায় কাজ করে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। বর্তমানে ভারতে অবস্থান করছেন তিনি। বাংলাদেশের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং নিয়েই আপাতত ব্যস্ততা তার।

এই চিত্রনায়ক ব্যক্তিগত জীবন নিয়ে পিছু ফিরে না তাকালেও তার দুই স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী মাঝে মধ্যেই অতীত নিয়ে কাদা ছোড়াছুড়িতে মেতে উঠেন; যা সোশ্যাল মিডিয়ায় নানা আলোচনা-সমালোচনার জন্ম দিয়ে থাকে। এমনকি কখনো কখনো শিরোনামেও উঠে আসে সেসব।

সোশ্যালে কিংবা সংবাদমাধ্যমে তাদের এই পাল্টাপাল্টি মন্তব্য চালাচালিকে এবার ‘নোংরা নাটক’ বলে উল্লেখ করলেন ঢাকাই চলচ্চিত্রের প্রযোজক ও জনপ্রিয় খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

সম্প্রতি এই অভিনেতা নায়িকা অপু বিশ্বাস ও বুবলীর উদ্দেশে বলেন, তাদের এসব নোংরা নাটক বন্ধ করা উচিত। এতে চলচ্চিত্রের মান-সম্মান নষ্ট হচ্ছে। একজন মুসলমান হিসেবে শাকিব দুটো কেন, চারটা বিয়ে করতে পারে। সেই সামর্থ্য রয়েছে তার। আমাদের ধর্মে এটা বৈধ কিন্তু এটা নিয়ে এত কথা, এত নাটক হচ্ছে কেন?

প্রসঙ্গত, কিছুদিন আগে একটি টেলিভিশনে এক অনুষ্ঠানে বুবলী প্রসঙ্গে জানতে জানতে চাওয়া হলে অপু বিশ্বাস জানান, বুবলীকে ঘৃণা করেন তিনি। তার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে তেলে-বেগুনে জ্বলে উঠেন বুবলী। শাকিব খানের দ্বিতীয় স্ত্রী সোশ্যালে এক স্ট্যাটাসে লেখেন- ‘কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পায়, তাই বলে কি কুকুরকে কামড়ানো মানুষের শোভা পায়?’

বুবলীর এমন ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে বিষয়টি ফের সমালোচনার জন্ম দেয়। অপু-বুবলীর পাল্টাপাল্টি এ মন্তব্য নিয়ে সোশ্যালে ট্রল করতে থাকেন নেটিজেনরা। কেউ কেউ বলছেন, কাজে মনোযোগী না হয়ে ব্যক্তিজীবন সামনে এনে বারবার সমালোচনার জন্ম দিচ্ছেন তারা। ব্যক্তিজীবন এভাবে প্রকাশ্যে না এনে, কাজের মাধ্যমে তাদের আলোচনায় থাকা উচিত।

এ ব্যাপারে ডিপজল বলেন, তাদের এসব কথা-বার্তা কিন্তু ভালোভাবে দেখছে না কেউ। এসব চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে নিচে নামাচ্ছে অনেক। টেলিভিশনে এসে এসব কথা বলা ঠিক নয়। তোমাদের মধ্যে যদি সমস্যা থাকে, তাহলে মেসেজের মাধ্যমে কথা বলে ঠিক করে নাও। তাদের কেউ কিছু বললে নিউজে উঠে আসছে সেসব। এসব বন্ধ করে নিজেদের মান-সম্মানের দিকে তাকিয়ে চলচ্চিত্রে যদি কাজ করে তাহলে ভালো কিছু করতে পারে তারা।

এই খল-অভিনেতা চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বুবলীর উদ্দেশে তাদের কাজ নিয়ে ব্যস্ত থাকার পরামর্শও দেন। অপু বিশ্বাসের উদ্দেশে ডিপজল বলেন, তুমি যদি পারো তোমার মুখটা সেলাই দিয়ে বন্ধ রাখো। যেখানে আছ কাজগুলো নিয়ে ব্যস্ত থাকো।

এছাড়া বুবলীর উদ্দেশে ডিপজল বলেন, বুবলী- তোমার যে কথাবার্তা তা বন্ধ করলে ভালো হবে। তুমিও আর কিছু বইলো না। টিভিতে এসে কান্নাকাটি খুবই খারাপ। তোমাদের এসব ভালোভাবে দেখছে না মানুষ। আমরা চলচ্চিত্রে যা দেখাই, তোমরা তা বাস্তবে দেখাচ্ছ। তোমরা আর্টিস্ট, নিজেদের লুকিয়ে রাখো, দেখবা সম্মান দিবে পাবলিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category