• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

বিবিসির একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন বাংলাদেশের সংগীতশিল্পী আসিফ আকবর

Reporter Name / ১০ Time View
Update : রবিবার, ১৯ মে, ২০২৪

যুক্তরাজ্যে আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসির একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন বাংলাদেশের সংগীতশিল্পী আসিফ আকবর। বিবিসির লন্ডন হেডকোয়ার্টারে ‘দ্য নাদিয়া আলী শো’ অনুষ্ঠানে সাক্ষাৎকার দিয়েছেন এই সংগীতশিল্পী।

গতকাল ফেসবুকে আসিফ লেখেন, শৈশবে তিন ব্যান্ডের রেডিও টিউন করে আব্বাকে বিবিসি ওয়ার্ল্ডের খবর শোনাতাম। আজকে গেলাম বিবিসি ওয়ার্ল্ডের লন্ডন হেডকোয়ার্টারে, অ্যাটেন্ড করেছি দ্য নাদিয়া আলী শোতে। নাদিয়া আলী বাংলাদেশের মেয়ে। বিবিসিতে কাজ করা একমাত্র বাংলাদেশি। আমাদের গর্ব। বাংলা ইংরেজি মিলিয়ে ককটেল ইন্টারভিউ দিলাম। বিবিসিতে সময়টা ছিল বেশ উপভোগ্য।

আসিফ লন্ডনে গেছেন তার নতুন গান ‘চিরদিনের জীবন সঙ্গিনী’র প্রকাশনা অনুষ্ঠানে। ১৫ মে ব্রিটিশ পার্লামেন্টের হাউস অব কমন্সের কমিটি হলে এই প্রথম কোনো বাংলাদেশি গায়কের গান উন্মুক্ত হল। দ্বৈত গানটিতে আসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছেন ভারতের অনুরাধা পাড়োয়াল। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন রাজা কাশেফ। ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন। ভিডিওতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন ইংল্যান্ডের সাবা বশির। চিরদিনের জীবন সঙ্গিনী গানটি শোনা যাচ্ছে আসিফ আকবরের ইউটিউব চ্যানেলে।

আজ লন্ডন থেকে দেশে ফেরার কথা আসিফের। ফিরেই অংশ নেবেন তার সলো ‘দ্য লাস্ট ডন’ গানের শুটিংয়ে। পরিচালনা করবেন সৈকত নাসির। দ্য লাস্ট ডন গানটি গত এপ্রিলে আসিফ রেকর্ড করেছেন ভারতের অস্কারজয়ী সংগীত পরিচালক এআর রাহমানের স্টুডিওতে। সে সময় প্রথমবার বলিউড সিনেমায় প্লেব্যাক করেন আসিফ। প্রযোজনা প্রতিষ্ঠানের বিধি-নিষেধ থাকায় সিনেমার নাম জানাননি শিল্পী।

দ্য লাস্ট ডন গানের শুটিং শেষে ২৫ মে আবারো মুম্বাই উড়াল দেবেন আসিফ। জানা গেছে, এবার তিনি মুম্বাই যাবেন আরও একটি বলিউড সিনেমায় প্লেব্যাকের জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category