• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

ভারতীয় নাগরিক রিমান্ডে কোকেনসহ গ্রেপ্তার

Reporter Name / ১৫৯ Time View
Update : সোমবার, ১২ জুন, ২০২৩

কোকেনসহ গ্রেপ্তার ভারতীয় নাগরিক সালোমি লালরামধরাইকে (৪৮) চার দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত এ আদেশ দেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) ফরিদ মিয়া।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সালোমি লালরামধরাইকে গ্রেপ্তার করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। তাঁর কাছে ১ কেজি ৮০০ গ্রাম কোকেন পাওয়া যায়। জব্দ করা কোকেনের বাজারমূল্য ১২ কোটি টাকা বলে জানিয়েছেন শুল্ক কর্মকর্তারা।

আজ বিমানবন্দর থানা-পুলিশ সালোমিকে আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে। ভারতীয় নাগরিকের পক্ষে কোনো আইনজীবী আদালতে ছিলেন না। তিনি নিজে আদালতে কথা বলেন। নিজেকে নির্দোষ দাবি করেন তিনি। শুনানি নিয়ে আদালত সালোমি লালরামধরাইকে চার দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন।

সালোমিকে আটকের পর শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের উপপরিচালক নাজমা জ্যাবিন সাংবাদিকদের বলেছিলেন, মরক্কো থেকে একটি ফ্লাইট আসে। গোপন সংবাদের ভিত্তিতে ওই ফ্লাইটের যাত্রী সালোমির কাছ থেকে দেড় কেজি কোকেন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তিনি আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য।

সালোমির গন্তব্য ভারতে ছিল জানিয়ে নাজমা বলেছিলেন, শুল্ক গোয়েন্দার কার্যালয়ে জিজ্ঞাসাবাদের সময় তিনি মাদক থাকার তথ্য অস্বীকার করেন। পরে তাঁর ট্রলি ব্যাগ স্ক্যান করে মাদকসদৃশ বস্তুর অস্তিত্ব পাওয়া যায়। এরপর গোয়েন্দা সংস্থার সদস্যদের উপস্থিতিতে ব্যাগ খোলা হয়। ব্যাগের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা মাদক উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category