• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

দুটি কিশোর গ্যাংয়ের ১৪ সদস্য গ্রেপ্তার মিরপুর ও পল্লবী থেকে

Reporter Name / ৮ Time View
Update : বুধবার, ২০ মার্চ, ২০২৪

রাজধানীর মিরপুর ও পল্লবী থানা এলাকার দুটি কিশোর গ্যাংয়ের ১৪ জন সদস্যকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‍্যাব। গত রবি ও সোমবার অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে বলে র‍্যাব-৪–এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

র‍্যাবের ভাষ্য, গ্রেপ্তার ব্যক্তিদের রিংকু গ্রুপের ৮ জন এবং অনিক গ্রুপের ৬ জন রয়েছেন। তাঁদের মধ্যে দুটি গ্যাংয়ের প্রধানেরাও রয়েছেন। তবে র‍্যাব দুই গ্রুপের চারজন করে আটজনের নাম প্রকাশ করেছে। বাকিরা কিশোর হওয়ায় তাদের নাম প্রকাশ করা হয়নি

নাম প্রকাশ করা ব্যক্তিরা হলেন রিংকু গ্রুপের প্রধান রিংকু ওরফে আর এম রিংকু (৩০), তানভীর মাহমুদ সাজ্জাদ (২৮), ছাব্বির হোসেন (২৯) ও রাজিব হোসেন (২৮)। আর অনিক গ্রুপের প্রধান হাসিবুল হাসান অনিক (২৬), শহিদুল ইসলাম (২৯), জামাল শিকদার ওরফে রবিন (৩২) ও বেলাল হোসেন (২৭)।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর মিরপুর এলাকায় কয়েকটি কিশোর গ্যাং সক্রিয়। এর মধ্যে রিংকু গ্রুপে ২০ থেকে ৩০ জন সক্রিয় সদস্য রয়েছেন। এই গ্যাংয়ের সদস্যরা মিরপুর-২ এবং আশপাশ এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, মারামারি, মাদক সেবন, ইভ টিজিংসহ বিভিন্ন অপরাধে জড়িত। রিংকু গ্রুপের দলনেতার বিরুদ্ধে ঢাকার মিরপুর এবং ফরিদপুরের নগরকান্দা থানায় মাদক, দস্যুতা, চুরি, মারামারি এবং খুনের চেষ্টাসংক্রান্ত ৪টি মামলা রয়েছে।

গ্রেপ্তার রিংকু গ্রুপের চারজন
গ্রেপ্তার রিংকু গ্রুপের চারজনছবি: র‍্যাবের সৌজন্যে

অনিক গ্রুপের বিষয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর পল্লবী এলাকায় সক্রিয় থাকা কয়েকটি কিশোর গ্যাংয়ের মধ্যে অনিক গ্রুপ একটি। এই দলে ২০ থেকে ৩০ জন সক্রিয় সদস্য রয়েছে। এই গ্যাংয়ের সদস্যরা পল্লবীর বাউনিয়াবাদ ও আশপাশ এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, মারামারি, মাদক সেবন, ইভ টিজিংসহ বিভিন্ন অপরাধে জড়িত। অনিক গ্রুপের দলনেতা অনিকের বিরুদ্ধে পল্লবী থানায় চারটি মামলাসহ রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category