• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

ব্যক্তিগত গাড়ির ভেতরে নারী–পুরুষের লাশ

Reporter Name / ১৩২ Time View
Update : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

রাজধানীর তেজগাঁওয়ে একটি ব্যক্তিগত গাড়ির ভেতর থেকে এক পুরুষ ও এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

তেজগাঁওয়ের এলেনবাড়ি এলাকার সড়কে থেমে থাকা গাড়িটি থেকে লাশ দুটি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান।

ওসি অপূর্ব হাসান বলেন, সকালে তেজগাঁও থানায় ফোন করে জানানো হয়, একটি ব্যক্তিগত গাড়ির ভেতরে দুটি লাশ রয়েছে। এই তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। এ সময় ব্যক্তিগত গাড়ির ভেতর দুটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশ। লাশ দুটিতে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। লাশ দুটি উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ।

তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বলেন, পুরুষ ব্যক্তির নাম দেলোয়ার হোসেন (৫৩) বলে জানা গেছে। তিনি একটি সরকারি অফিসের অফিস সহায়ক ছিলেন। তাঁর ভাই মিন্টু মোল্লা লাশটি শনাক্ত করেছেন। তবে নারীর পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। তাঁর পরিচয় জানার চেষ্টা চলছে।

পুলিশের তেজগাঁও অঞ্চলের সহকারী কমিশনার মো. মাহমুদ খান বলেন, তাঁর কাছে থাকা তথ্য অনুযায়ী, গণপূর্তের স্টাফ কোয়ার্টারের কাছের একটি পুকুরপাড়ে কাপড় দিয়ে ঢাকা অবস্থায় একটি ব্যক্তিগত গাড়ি (ঢাকা মেট্রো-গ ১৪-০৭২৫) দেখতে পান লোকজন। গাড়িটির ইঞ্জিন চালু ছিল। লোকজন কাপড়টি সরিয়ে গাড়ির পেছনের আসনে এক পুরুষ ও এক নারীর লাশ দেখতে পান। শোরগোল শুনে কাছের কোয়ার্টার থেকে দেলোয়ারের স্ত্রী ও ভাই ঘটনাস্থলে আসেন। দেলোয়ারের ভাই মিন্টু লাশসহ গাড়িটি চালিয়ে রাস্তায় নিয়ে যান। পরে তিনি থানায় ফোন দেন।

তেজগাঁও থানা-পুলিশ সূত্র জানায়, গাড়ির ভেতরে একাধিক বোতল পাওয়া গেছে। বোতলে সাদা রঙের তরল পদার্থ দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category