• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

মো. মুজিবুল হক চুন্নু বলেছেন অর্থমন্ত্রী একজন বোবা মানুষ, কথাই বলেন না!

Reporter Name / ৪৪ Time View
Update : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল একজন ‘বোবা মানুষ’-এমন মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও সংসদ-সদস্য মো. মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, আমরা বারবার এই সংসদে অর্থমন্ত্রীকে বলছি, বাংলাদেশ থেকে টাকা পাচার হচ্ছে, আপনি ব্যবস্থা নিন। কিন্তু বাংলাদেশের অর্থমন্ত্রী একজন বোবা মানুষ, উনি কথাই বলেন না। যে দেশের অর্থমন্ত্রী কথা বলেন না, অর্থনীতি সম্পর্কে সংসদে ব্রিফ করেন না, সাংবাদিকদের কিছু জানান না সবশেষ অবস্থা সম্পর্কে, সেই দেশ কীভাবে চলবে আমি জানি না।

সোমবার জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে ফ্লোর নিয়ে মুজিবুল হক চুন্নু এসব কথা বলেন। বিদেশে অর্থ পাচারের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আমার প্রশ্ন হলো, অভিযোগ আসছে দেশ থেকে টাকা পাচারের। অনেকে দেশ থেকে টাকা পাচার করছেন। কারা পাচার করছেন, তা অবশ্যই খুঁজে দেখতে হবে। এটা দেশদ্রোহিতার শামিল।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, আজ বাংলাদেশের অর্থনীতি ভালোভাবে চলছে না। ডলারের সংকট, আমাদের ব্যবসা-বাণিজ্য করতে গিয়ে সরকার ইম্পোর্ট (আমদানি) নিয়ন্ত্রণ করছে। আমাদের রিজার্ভের সমস্যা। রেমিট্যান্স কমে এসেছে। অথচ খবর আসছে বিদেশে টাকা পাচার হচ্ছে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, ‘এই যে টাকা পাচারের ঘটনা ঘটছে। আমি মনে করি, বিষয়টি খুবই গুরুতর রাষ্ট্রের জন্য। মাননীয় প্রধানমন্ত্রী, আপনি অর্থমন্ত্রীকে নির্দেশ দেন, জরুরি ভিত্তিতে তদন্ত করে দেখার জন্য বলেন। আসলেই কারা টাকা পাচার করছে, চিহ্নিত করেন।’

বরিশালের শ্রমিক লীগ নেতা মান্নাকে গ্রেফতার করতে হবে: এদিকে বরিশাল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক, বরিশাল সিটি করপোরেশনের বারবার নির্বাচিত কাউন্সিলর মরতুজা আবেদিনের ওপর শ্রমিক লীগ নেতার সন্ত্রাসী হামলা এবং লাইসেন্স করা পিস্তল ছিনিয়ে নেওয়ার অপচেষ্টার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি।

সোমবার এক বিবৃতিতে সন্ত্রাসী হামলায় নেতৃত্ব দেওয়া বরিশাল মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রইজ আহমেদ মান্নাকে আইনের মুখোমুখি করার দাবিও জানিয়েছেন তিনি।

মো. মুজিবুল হক চুন্নু বলেন, রোববার বরিশাল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর মরতুজা আবেদীন ব্যক্তিগত কাজে বরিশাল সহকারী কমিশনার (ভূমি) অফিসে যান। এ সময় বরিশাল মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রইজ আহমেদ মান্না তার সন্ত্রাসী বাহিনী নিয়ে জাতীয় পার্টি নেতা মরতুজা আবেদীনের ওপর হামলা চালায়। মান্না বাহিনী তখন জাতীয় পার্টি নেতা মরতুজা আবেদীনের লাইসেন্স করা পিস্তল ছিনিয়ে নেওয়ার অপচেষ্টা করে। পুলিশের হস্তক্ষেপে মরতুজা আবেদীন জীবনে বেঁচে যান।

মো. মুজিবুল হক চুন্নু আরও বলেন, বরিশালে জাতীয় পার্টি নেতা মরতুজা আবেদীনের ওপর শ্রমিক লীগের সন্ত্রাসী হামলা মেনে নেওয়া যায় না। শ্রমিক লীগের সন্ত্রাসী কর্মকাণ্ড রোধ করতে দলবলসহ বরিশাল মহানগর শ্রমিক লীগ সাধারণ সম্পাদক রইজ আহমেদ মান্নাকে গ্রেফতার করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category