• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

রাজধানীতে র‌্যালি করতে পারেনি ছাত্রদল, অনুমতি মেলেনি

Reporter Name / ৯ Time View
Update : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

অনুমতি না পাওয়ায় রাজধানীতে র‌্যালি করতে পারেনি ছাত্রদলের নেতাকর্মীরা। বিএনপি প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী ছিল শুক্রবার। এ উপলক্ষ্যে রাজধানীর নয়াপল্টনে রক্তদান ও র‌্যালি কর্মসূচি ঘোষণা করেছিল জাতীয়তাবাদী ছাত্রদল।

র‌্যালির অনুমতি চেয়ে বুধবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির সংশ্লিষ্ট শাখায় চিঠি দেয় সংগঠনটি। তবে র‌্যালির অনুমতি মেলেনি। এ ঘটনায় নিন্দা জানিয়েছে ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

র‌্যালির অনুমতি না দিলেও কর্মসূচিকে ঘিরে শুক্রবার সকাল থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতি দেখা গেছে।

সরেজমিন দেখা যায়, কার্যালয়ে প্রবেশ মুখের দুই পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ছিল পুলিশ সদস্যরা। পাশের বিভিন্ন অলিগলিতেও অবস্থান ছিল তাদের। পাশাপাশি সাদা পোশাকেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা গেছে। বিএনপির কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিও লক্ষ্য করা যায়নি। দেখা যায়নি ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের।

ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, শান্তিপূর্ণ কর্মসূচিতে সহযোগিতা না করে তারা (ডিএমপি) উলটো শক্তি প্রয়োগের পুরাতন পথই বেছে নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category