• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

‘সানিয়ার স্বামী’ পরিচয় মুছে ফেললেন শোয়েব!

Reporter Name / ২৩ Time View
Update : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

বিচ্ছেদের গুঞ্জনের কারণে গত বছর বেশ কয়েকবারই সংবাদের শিরোনাম হয়েছেন তারকা দম্পতি শোয়েব মালিক ও সানিয়া মির্জা। সম্প্রতি শোয়েবের ইনস্টাগ্রাম ‘বায়ো’ পরিবর্তনের পর তাদের বিচ্ছেদের গুঞ্জন আবারও জোরালো হয়ে উঠেছে।

বেশ কিছু দিন ধরেই নাকি শোয়েব-সানিয়াকে একসঙ্গে দেখা যাচ্ছে না। এতদিন ইনস্টাগ্রাম ‘বায়ো’তে শোয়েব নিজের পরিচয় দিতেন ‘একজন সুপারউইমেন সানিয়া মির্জার স্বামী’ বলে। কিন্তু এই পরিচয়টা এখন আর নেই। তার বদলে শোয়েব লিখেছেন— ‘লিভ আনব্রোকেন’।

এ ছাড়া নিজের অ্যাথলেট পরিচয় এবং সন্তানের বাবার পরিচয় আগেও ছিল, এখনো আছে। শুধু সানিয়া মির্জার নাম মুছে ফেলেছেন শোয়েব, যা দেখে অনেকের ধারণা— দুজনের সম্পর্ক হয়তো এরই মধ্যে ভেঙে গেছে।

২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। ২০১৮ সালে ইজহান মির্জা মালিক নামে এক পুত্রসন্তানের জন্ম দেন এ দম্পতি।

বিয়ের প্রায় ১২ বছর পর গত বছরের নভেম্বরে এই দম্পতির বিচ্ছেদের  গুঞ্জন ওঠে। বেশ কয়েকটি ঘটনার সূত্র ধরে ভক্তরা তাদের বিচ্ছেদের ব্যাপারে আলোচনা তোলেন।

তবে এখন নেটিজেনদের মতে, সব পরিচয় আগের মতো থাকলেও স্বামী পরিচয় আড়াল করাটা ইঙ্গিতপূর্ণ। দীর্ঘদিন ধরে শোয়েব-সানিয়াকে একসঙ্গে কোনো অনুষ্ঠানে দেখা যাচ্ছে না। সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত ছবি পোস্ট করলে স্ত্রী সানিয়ার সঙ্গে তোলা ছবি প্রকাশ করেন না শোয়েব। দুজন যে আলাদা থাকছেন, সেটি অনেকটাই নিশ্চিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category