• বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

২০ বছর বয়সে স্ত্রীর মৃত্যু, সব সামলে দর্শককে হাসিয়েছেন তিনি

Reporter Name / ১১৩ Time View
Update : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

রাম গোপাল ভার্মার ‘জঙ্গল’ দিয়ে পরিচিতি পান, গত দুই যুগে তাঁকে দেখা গেছে অনেক জনপ্রিয় ছবিতে। মূলত কৌতুক অভিনেতা হিসেবে পরিচিত রাজপাল যাদব, তবে তাঁর ব্যক্তিগত জীবনে যে এত বড় ট্র্যাজেডি আছে, তা কে জানত। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম দ্য লালানটপের সঙ্গে সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেন তিনি।

রাজপাল যাদবের বয়স যখন মাত্র ২০ বছর, তখন তাঁর প্রথম স্ত্রী করুণার মৃত্যু হয়। তরুণ বয়সে এমন একটি বিয়োগান্ত ঘটনার সাক্ষী হওয়া তাঁর জন্য ছিল ভয়াবহ এক অভিজ্ঞতা। ওই সময় যাদব একটি পোশাক কারখানায় চাকরির জন্য নির্বাচিত হন।

রাজপাল যাদব

ভালো চাকরি পেয়ে যাওয়ায় দ্রুতই বিয়ে সেরে ফেলেন। পরে প্রথম সন্তানের জন্ম দেওয়ার পরপরই স্ত্রীর মৃত্যু হয়। ওই সময়ের কথা মনে করে রাজপাল যাদব বলেন, ‘আমার পুরো পরিবার বিশেষ করে মা, শ্যালিকাকে ধন্যবাদ; আমার কন্যাকে তাঁরা মায়ের অভাব বুঝতে দেননি। সে সবার ভালোবাসা নিয়ে বড় হয়েছে।’

প্রথম স্ত্রীর মৃত্যুর পর অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত হতে ১৩ বছর লেগে যায়। এই দীর্ঘ সময়ে নিজের লক্ষ্যে অবিচল রেখে পরিশ্রম করে গেছেন রাজপাল, ‘আমার বয়স যখন ৩১, তখন রাধার সঙ্গে পরিচয়, আমরা ২০০১ সালে একসঙ্গে “দ্য হিরো” সিনেমার শুটিং করি। দ্রুতই আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। ২০০৩ সালে আমরা বিয়ে করি।’

দীর্ঘ ক্যারিয়ারে ‘ফির হেরা ফিরি’, ‘পার্টনার’, ‘ভূতনাথ’, ‘ভুলভুলাইয়া ২’–সহ অনেক ছবিতেই অভিনয় করেছেন।

হিন্দি ছাড়া মারাঠি, তেলেগু, পাঞ্জাবি, বাংলাসহ ভারতের বিভিন্ন ভাষার ছবিতেও অভিনয় করেছেন রাজপাল যাদব। তিনি শেষ আলোচিত হন নেটফ্লিক্সের ছবি ‘কাঁঠাল’ দিয়ে।

রাজপাল যাদব

২৯ জুন মুক্তির অপেক্ষায় থাকা ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমায়ও দেখা যাবে রাজপাল যাদবকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category