• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

অধিনায়ক বললেন ‘কখনো এমন হতেই পারে’ শোচনীয় হারের পর

Reporter Name / ১৩ Time View
Update : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

যে উইকেটে শ্রীলংকার দুই ব্যাটার অধিনায়ক ধনঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিস গড়েছেন জোড়া সেঞ্চুরির বিরল কীর্তি, সেখানে দুই ইনিংসেই চরম ব্যর্থ বাংলাদেশের ব্যাটাররা।

সিলেট টেস্টে ৩২৮ রানের শোচনীয় হারের পর ভুল থেকে শিক্ষা নিয়ে চট্টগ্রামে পরের ম্যাচে ভালো খেলার ‘রুটিন’ প্রতিশ্রুতি দিলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। আর ম্যাচসেরার পুরস্কার জেতা লংকান অধিনায়ক ধনঞ্জয়ার চোখ এখন সিরিজ জয়ে।

খেলা শেষে বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, কখনো কখনো এমনটা হতেই পারে বলছেন শান্ত। তবে ধনঞ্জয়া ও কামিন্দু যেভাবে ব্যাট করেছে তাতে কৃতিত্ব তাদের দিতেই হবে। আমাদের নতুন বলের বোলাররা শুরুটা ভালো করেছিল। তাদের নিয়ে আমি গর্বিত। উইকেট ভালো ছিল। আমাদের নতুন বলের ব্যাটিংয়ে উন্নতি প্রয়োজন। পরের টেস্টের আগে অনেক কাজ করতে হবে। যখন আমরা চট্টগ্রামে যাব, আমাদের একটি পরিকল্পনা থাকবে। সেই অনুযায়ী প্রস্তুতি নেব। পরের ম্যাচ জেতার জন্যই খেলব আমরা।

শ্রীলংকার অধিনায়ক ধনাঞ্জয়া ডি সিলভা বলেন, দেশের বাইরে টেস্ট জয় ও নিজের পারফরম্যান্সে আমি খুবই খুশি। উইকেটে পেসারদের জন্য কিছু ছিল। ফেরার ম্যাচে অসাধারণ ব্যাটিং করেছে কামিন্দু। সাত নম্বরের কাছ থেকে এমন কিছুই চেয়েছিলাম। চট্টগ্রামের উইকেট ও কন্ডিশন সম্পর্কে তেমন ধারণা নেই। সেখানে গিয়ে সব দেখে সিরিজ জয়ের প্রস্তুতি নিতে হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category