• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

উপজেলা পরিষদ নির্বাচনে যারা জয়ী হলেন

Reporter Name / ৭ Time View
Update : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

প্রথম ধাপে ১৩৯ উপজেলা পরিষদের নির্বাচন বুধবার অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। রাত ৯টা পর্যন্ত পাওয়া ফলাফলে আওয়ামী লীগের ১১, বিএনপির এক, জনসংহতি সমিতির দুই নেতা ও স্বতন্ত্র দুজন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

রাঙামাটি : রাঙামাটি সদরে জনসংহতি সমিতির চেয়ারম্যান পদে অন্ন সাধন চাকমা, ভাইস চেয়ারম্যান পলাশ কুসুম চাকমা ও ভাইস চেয়ারম্যান (নারী) রিতা চাকমা এবং বরকলে চেয়ারম্যান পদে বিধান চাকমা, ভাইস চেয়ারম্যান জ্ঞান জ্যোতি চাকমা ও ভাইস চেয়ারম্যান (নারী) সুচরিতা চাকমা। কাউখালীতে আওয়ামী লীগের চেয়ারম্যান মো. শামসুদ্দোহা চৌধুরী, ভাইস চেয়ারম্যান হ্লাথোয়াই মারমা ও ভাইস চেয়ারম্যান (নারী) নিংবাইউ মারমা এবং জুরাছড়িতে চেয়ারম্যান পদে জ্ঞানেন্দু বিকাশ চাকমা, ভাইস চেয়ারম্যান (পুরুষ স্বতন্ত্র) কামিনী রঞ্জন চাকমা ও ভাইস চেয়ারম্যান (নারী স্বতন্ত্র) অনিতা দেবী চাকমা।

মাগুরা : সদর উপজেলায় চেয়ারম্যান আওয়ামী লীগের রানা আমির ওসমান ও শ্রীপুরে শরীয়াত উল্লাহ রাজন।

চরভদ্রাসন (ফরিদপুর) : চরভদ্রাসন উপজেলায় চেয়ারম্যান আওয়ামী লীগের মো. আনোয়ার আলী মোল্যা।

সুনামগঞ্জ ও দিরাই : দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়। শাল্লা উপজেলায় জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন দাশ।

জুড়ী (মৌলভীবাজার) : জুড়ী উপজেলায় আওয়ামী লীগের কিশোর রায় চৌধুরী মনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

কক্সবাজার : সদর উপজেলায় বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছর, কুতুবদিয়ায় ব্যারিস্টার হানিফ বিন কাশেম।

মানিকগঞ্জ : সিংগাইরে আওয়ামী লীগের সায়েদুল ইসলাম চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান মো. রমিজ উদ্দিন ও নারী ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন নির্বাচিত হয়েছেন। হরিরামপুরে আওয়ামী লীগের দেওয়ান সাইদুর রহমান চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার চায়না নির্বাচিত হয়েছেন।

বান্দরবান : সদর উপজেলায় বিএনপির মো. আব্দুল কুদ্দুছ ও আলীকদমে আওয়ামী লীগের মো. জামাল উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগের মো. ফারুক আহমেদ, নারী ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগের মেহাইনু মারমা নির্বাচিত হয়েছেন। আলীকদমে ভাইস চেয়ারম্যান বিএনপির মো. রিটন ও নারী ভাইস চেয়ারম্যান বিএনপির শিরিনা আক্তার নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category