• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

ফেনীর দাগনভূঞা প্রেসক্লাবের নির্বাচন সম্পূর্ণ। সুমন সভাপতি এবং রনি সাধারণ সম্পাদক।

Reporter Name / ৫৭ Time View
Update : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

ফেনীর দাগনভূঞা প্রেসক্লাবের ২০২৪ সালের নির্বাচিত কার্যকরী কমিটির গঠিত হয়েছে। সম্প্রতি প্রত্যক্ষ ভোটে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে দৈনিক ইনকিলাবের দাগনভূঞা প্রতিনিধি মো. ইয়াছিন সুমন ও দৈনিক সমকালের দাগনভূঞা প্রতিনিধি ইমাম হাছান কচি প্রতিদ্বন্দ্বিতা করেন।

সাধারণ সম্পাদক পদে দি নিউ নেশনের প্রতিবেদক ইয়াছিন রনি, সাপ্তাহিক জনপ্রিয় পত্রিকার দাগনভূঞা প্রতিনিধি শহিদুল ইসলাম ও দৈনিক ফেনীর দাগনভূঞা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ২৫ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে মো. ইয়াছিন সুমন ১৯ ভোট ও সাধারণ সম্পাদক পদে ইয়াছিন রনি ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সমবায় কর্মকর্তা নুরুল মোস্তফা। নির্বাচন কমিশনের সদস্য হিসেবে ছিলেন ফেনী জজ কোর্টের আইনজীবী মিজানুর রহমান সেলিম ও উপজেলা শিক্ষক সমিতির সভাপতি গোলাম কিবরিয়া আজাদ।

রবিবার সন্ধ্যায় প্রেসক্লাবের স্থায়ী কার্যালয়ে ২১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির সহ-সভাপতি হয়েছেন এম এম রহমান সোহেল (দৈনিক মানবকণ্ঠ ও দৈনিক আমার ফেনী), নাসির উদ্দিন আজাদ (দৈনিক অজেয় বাংলা), সহ-সাধারণ সম্পাদক মো. ইউসুফ হারুনী (দৈনিক বাংলাদেশ সময়), কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসেন (সাপ্তাহিক ফেনীর ডাক), প্রচার ও প্রকাশনা সম্পাদক এটিএম আজহারুল হক (দৈনিক ফেনীর সময়), তথ্য ও প্রযুক্তি সম্পাদক নিমাই চন্দ্র মজুমদার (দৈনিক খোলা কাগজ), দপ্তর সম্পাদক মোকাররম হোসেন পিয়াস (দৈনিক ঢাকা টাইমস), আপ্যায়ন সম্পাদক জাহাঙ্গীর হোসেন (দৈনিক জাতীয় নিশান), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম (দৈনিক বাংলাদেশ সমাচার), ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক এম এ আরাফাত ভূঞা (দৈনিক ফেনী)।

কার্যনির্বাহী সদস্য হলেন- এম এ তাহের পন্ডিত (দৈনিক সংগ্রাম), নুরুল আলম খাঁন (মোহনা টিভি ও দৈনিক মানবজমিন), সিরাজ উদ্দিন দুলাল (দৈনিক ভোরের কাগজ), এমাম হোসেন এমাম (দৈনিক আজকের পত্রিকা), মিজানুর রহমান (দৈনিক খবরপত্র), আলমগীর ননী (নোয়াখালী মেইল), বজলুর রহিম ভূঞা সুমন (দৈনিক আলোকিত সময়), কাজী ইফতেখারুল আলম (দৈনিক আমাদের সময়)।

দাগনভূঞা প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. ইয়াসীন সুমন বলেন, উপজেলার সকল গুরুত্বপূর্ণ সংবাদ প্রকাশসহ তথ্য মানুষের হাতের মুঠোয় পৌঁছে দেওয়া ও স্মার্ট প্রেস ক্লাব বিনির্মাণের লক্ষ্যে কাজ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category