• সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

মেসির প্রথম অ্যাওয়ে ম্যাচের টিকিট ১০ মিনিটেই শেষ

Reporter Name / ৭৬ Time View
Update : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

লিওনেল মেসি যখন ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন, তখন থেকেই যুক্তরাষ্ট্রের ফুটবলপ্রেমীদের মাঝে সৃষ্টি হয় নতুন উন্মাদনা। বিশ্বের সেরা ফুটবলারকে দেখার জন্য তারা বড় অঙ্কের অর্থ খরচ করে এসেছেন স্টেডিয়ামে।

মেসিও সেটির প্রতিদান দিয়ে যাচ্ছেন। এবার অ্যাওয়ে ম্যাচেও ঘটেছে একই কাণ্ড।

নিজের প্রথম অ্যাওয়ে ম্যাচে লিগস কাপের শেষ ষোলোয় এফসি ডালাসের মুখোমুখি হবে ইন্টার মায়ামি। ম্যাচটির টিকিট বাজারে ছাড়ার ১০ মিনিটের মধ্যেই সব বিক্রি হয়ে গেছে! টেক্সাসের টয়োটা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচটি ঘিরে মেসিভক্তদের উন্মাদনা বেড়েই চলছে।

এক প্রতিবেদনে ফুটবলবিষয়ক ওয়েবসাইট গোলডটকম জানায়, প্রথমে ম্যাচটির টিকিট ছাড়া হয়েছিল ২৯৯ ডলারে। পরে সেটি গিয়ে ঠেকেছে ৬০০ ডলারে!

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, মেসির পায়ের জাদু দেখার জন্য এই মূল্যও কম মনে হচ্ছে ফুটবলপ্রেমীদের। কেউ কেউ এক টিকিটের জন্য ৯ হাজার ডলারের বেশিও খরচ করতে রাজি আছেন।

মেসিকে ঘিরে এই উন্মাদনা অবশ্য নতুন কিছু নয়। যুক্তরাষ্ট্রের সকার ক্লাবটিতে তিনি যোগ দেওয়ার পর থেকেই এটি চলছে। এরই ধারাবাহিকতায় মেসির প্রথম ম্যাচের টিকিটি বিক্রি হয়েছিল এক লাখ ১০ হাজার ডলারে! মেজর লিগ সকারের কোনো দলের ম্যাচের টিকিটে যা রেকর্ড।

অবশ্য এত মূল্যে টিকিট কিনে ঠকছেন না দর্শকরাও। মেসি মাঠে পায়ের জাদু দেখিয়েই চলছেন। যে ক্লাবটি টানা দুই মাস ও ১১ ম্যাচ ছিল জয়হীন, সেই ইন্টার মায়ামিই এখন ছুটছে দুর্বার গতিতে, জিতেছে টানা তিন ম্যাচ। নিজের প্রথম ম্যাচে বদলি নেমে ক্রুস আজুলের বিপক্ষে ফ্রি-কিক গোল করে শুরুটা করেন সাতবারের ব্যালন ডিঅরজয়ী এ তারকা।

পরের ম্যাচেই আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে তার জোড়া গোলে ৪-০ ব্যবধানে জিতে নকআউট পর্বে ওঠে ইন্টার মায়ামি। আর সবশেষ অরল্যান্ডো সিটির বিপক্ষে শেষ বত্রিশের ম্যাচেও জোড়া গোল করেন তিনি, তার দল জেতে ৩-১ গোলে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category