• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

’বাপ্পারাজের পোস্ট’ ফারুকের আসনে উপনির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের ইঙ্গিত করে

Reporter Name / ১৭৭ Time View
Update : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক এবং ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক মারা গেছেন। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়েছে। এই আসনে নির্বাচনে অংশ নেওয়ার জন্য বেশ তোড়জোড় শুরু হয়েছে।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক অনেক আগে থেকেই এ আসনে সংসদ সদস্য হওয়ার ইচ্ছা প্রকাশ করে ব্যানার-ফেস্টুন ঝুলিয়ে আসছেন। তবে নায়ক ফারুকের মৃত্যুর পর থেকে অনেকটা বেশিই তৎপর হয়েছেন এ অভিনেতা। এ নিয়ে সমালোচনার মুখেও পড়েছেন।

এর আগে সিদ্দিক ছাড়াও আরও অনেক তারকার নাম প্রস্তাবনা হিসেবে এসেছে ঢাকা-১৭ আসনে।

এ নিয়ে মুখ খুলেছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পারাজ। এর পেছনে কারণও রয়েছে। এ অভিনেতার বাবা প্রয়াত নায়ক রাজ্জাকের বাড়ির নাম ‘লক্ষ্মীকুঞ্জ’। বাড়িটি রাজধানীর গুলশান-২ এ অবস্থিত। আর সেখানেই পরিবারসহ বসবাস করছেন বাপ্পারাজ। সেই হিসেবে তারা ঢাকা-১৭ আসনের অন্তর্ভুক্ত।

রোববার ফেসবুকে নিজস্ব ওয়ালে ক্ষোভ প্রকাশ করে একটি পোস্ট করেন। সেখানে বাপ্পারাজ লেখেন— ঢাকা উত্তরের যারা মেয়র হয়ে আসেন, তারা এতটাই এফিসিয়েন্ট যে, কোনো কাজ অসমাপ্ত রাখেন না। যেটা এসে কোনো এমপি সাহেবকে সমাপ্ত করতে হবে।

তিনি আরও লেখেন, একজন মৃত মানুষের সেন্টিমেন্টকে ক্যাশ করে যারা ফায়দা লুটতে চাচ্ছেন, তারা অফ যেতে পারেন। গুলশান আপনাদের চায় না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category