• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

ফের দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত যুক্তরাষ্ট্রে

Reporter Name / ১৯ Time View
Update : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

যুক্তরাষ্ট্রে আবারও দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তার নাম মোহাম্মদ মাহবুবুর রহমান। স্থানীয় সময় রোববার রাতে পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যের ডেলাওয়্যার কাউন্টির আল মদিনা মসজিদ ও ইসলামিক সেন্টারের পেছনে পার্কিং লটে (আপার ডার্বির দক্ষিণ ৬৯তম আখরোটের রাস্তায়) এ হত্যাকাণ্ড ঘটে। মাহবুবুর আপার ডার্বি শহরের বাসিন্দা।

আপার ডার্বি পুলিশের ধারণা, গুলি চালানোর সময় একজন সন্দেহভাজন খুনি গাড়ি জ্যাক করার চেষ্টা করছিল। পুলিশ কর্মকর্তারা পরে পশ্চিম ফিলাডেলফিয়ার ওয়েবস্টার ও সাউথ সেসিল রাস্তায় এই ঘটনার সঙ্গে যুক্ত গাড়িটি উদ্ধার করে। ওয়াশিংটন অ্যাভিনিউতে একটি ফোনও উদ্ধার করা হয়েছে।

মাহবুবুরের বন্ধুরা বলেছেন, মাহবুবুর নিয়মিত মসজিদে নামাজ পড়তেন। মাহবুবুরের বন্ধু আহমেদ ইব্রাহিম বলেন, এ হত্যাকাণ্ড তার প্রাপ্য নয়। তার একটি সুন্দর পরিবার রয়েছে।

আপার ডার্বির পুলিশ সুপার টিমোথি বার্নহার্ড বলেছেন, এটি একটি বুদ্ধিহীন কাজ, যা এখানে ঘটেছে। আমরা নিশ্চিত নই যে খুনি মসজিদে এসে কি করছিল। আর কাউকে এমনভাবে তাদের জীবন হারাতে হবে না।

আপার ডার্বি বাংলাদেশি কমিউনিটি জানিয়েছে, পেনসিলভেনিয়ার বৃহত্তম সংগঠন বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়ার অন্যতম সদস্য ছিলেন মাহবুবুর। তিনি বিটিএসপির প্রাক্তন নির্বাচন কমিশনার ও স্থানীয় কারেকশন অফিসের নিরাপত্তা কর্মী ছিলেন। মাহবুবুরের গ্রামের বাড়ি নড়াইলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category